Tuesday, December 29, 2015

গাড়ি যখন বাড়ি


“দৈনিক সকালের খবর” পত্রিকার ২০/১০/২০১১ খ্রিঃ তারিখে প্রকাশিত “গাড়ি যখন বাড়ি” সংবাদটি টেকটিউন -এর অগনিত পাঠক ভক্তদের উদ্দেশ্য শেয়ার করলাম।
বিশ্বের সবচেয়ে দামি মোটর বাড়ি বিক্রির জন্য বাজারে আনা হচ্ছে শিগগিরই। ১.৯ মিলিয়ন (১৯ লাখ) পাউন্ড দামের এ মোটর বাড়িটি বাজারে আনছে অস্ট্রেলিয়ান মার্চি মোবাইল কোম্পানি। ছয় চাকার ওপর চলবে ৪০ ফুট দীর্ঘ বাড়িটি। এটার নাম ঠিক করা হয়েছে
এলেএমএমএন্ট প্লাজ্জো। বাড়ির ভেতরে ২১৫ বর্গফুট জায়গা রয়েছে। তবে এটাকে বাড়িয়ে মোট ৪৩০ বর্গফুট করা যাবে। মোটর বাড়িটির বিভিন্ন অংশ সুইচের সাহায্যে বাইরে বেরিয়ে আনার ব্যবস্থা রয়েছে। বাড়িটির নিচতলায় গরম রাখার ব্যবস্থা ও পানাহারের জায়গা রাখা হয়েছে। বিলাসবহুল এই মোটর বাড়িটিতে বেশ কয়েকটি শোয়ার ঘর রয়েছে। যেখানে ৪০ ইঞ্চি টেলিভিশন রাখা হয়েছে। বাড়ির ব্যবহূত আসবাবপত্রসহ বসার চেয়ারগুলোও বিভিন্ন রংয়ের চামড়া দিয়ে মোড়ানো। এ ছাড়া ঝরনা লাগানো বাথরুম, আলাদা টয়লেট, বিশ্রাম করার আলাদা কক্ষ এমনকি চালকের আলাদা শোয়ার জায়গাও রয়েছে মোটর বাড়িটিতে। তবে বাড়িটির সবচেয়ে আকর্ষণীয় জায়গা হল খোলা বিশ্রামাগার। বাড়ির নিচের অংশে লুকানো বিশ্রামাগারটি বোতামের একটি চাপেই উন্মুক্ত জায়গায় বেরিয়ে আসবে। এটির সর্বোচ্চ গতি ঘণ্টায় ৯৩ মাইল। ডেইলি মেইল।

No comments:

form

Powered byEMF Online Form Builder

Blog Archive

news add

e